Jokes

Saturday, May 9, 2020

সেরা জোকস👉বসের কাছ থেকে ছুটি নেওয়ার সহজ কৌশল


#জোকস
#বসের কাছ থেকে ছুটি নেওয়ার সহজ কৌশল
অপু এবং নাছের দুই বন্ধু একই অফিসে চাকরি করে। 
অপু: দোস্ত, কত দিন ধরে ছুটি পাই না। কাজ করতে করতে হাঁপিয়ে উঠেছি। কিন্তু বস তো কিছুতেই ছুটি দেবেন না।
 নাছের: হুমম্। আমিও হাঁপিয়ে উঠেছি। কিন্তু আমি বসের কাছ থেকে ছুটি নিতে পারব, দেখবি? বলেই নাছের টেবিলের ওপর উঠে দাঁড়াল এবং ছাদ থেকে বেরিয়ে আসা একটা রড ধরে ঝুলতে শুরু করল। কিছুক্ষণ পর বস এলেন।
 বস: এ কী নাছের! তুমি ঝুলে আছ কেন? নাছের খুব স্বাভাবিক ভঙ্গিতে বলল, ‘স্যার আমি লাইট, তাই ঝুলে আছি।'
 বস ভ্রূ কুঁচকে তাকালেন। কিছুক্ষণ ভেবে বললেন, ‘অতিরিক্ত কাজের চাপে তোমার মস্তিষ্ক বিকৃতি দেখা দিচ্ছে। তুমি বরং এক সপ্তাহের ছুটি নাও।'
 নাছের অপুর দিকে তাকিয়ে মুচকি হেসে রুম থেকে বিদায় নিল। 
অপু চেয়ে চেয়ে দেখল।
 নাছের বেরিয়ে যেতেই সেও নাছেরের পিছু নিল।
 বস: সে কী! ছুটি তো ওকে দিয়েছি! তুমি কোথায় যাচ্ছ?
 অপু: কী আশ্চর্য! লাইট ছাড়া কাজ করব কী করে?!

#জোকস
#শশুরের কাছ থেকে বাথরুম যৌতুক

মেয়ে :- তুমি বিয়ের সময় আমার বাবার কাছ থেকে কি কি যৌতুক নেবে?
,
,
,
,
ছেলে:- বেশি কিছু না, বাথরুম বানানোর জন্য ৩০০০০ টাকা!
,
,
,
মেয়ে:- কি? বাথরুম বানানোর জন্য?
,
,
,
,
,
,
ছেলে:- হ্যা, বিয়ের পর যখন ঝগড়া করবে, তখন তুমি বলবে- আমার বাবা বিয়েতে ৩০০০০ টাকা দিয়েছে ভুলে গেছ নাকি। তখন আমি আমি বাথরুমে গিয়ে বলব, তোমার বাবার টাকায় আমি ইইইয়ে করি।।।

#জোকস
#পচা ডিমের দাওয়াত
মালিকঃ আমাদের দোকানে যে পচা ডিমগুলো ছিলো,
সেগুলো কে কিনলো??
কর্মচারীঃ লিয়াকত সাহেব।
মালিকঃ গত বছরের পাঁচ কেজি আটা?
কর্মচারীঃ লিয়াকত সাহেব।
মালিকঃ আর ঐ মেয়াদ শেষ হয়ে যাওয়া সেমাইগুলো?
কর্মচারীঃ লিয়াকত সাহেবই সব নিয়ে গেছেন।
এমন সময় মালিকের মুখ কালো হয়ে গেল।কপাল
দিয়ে ঘাম ছুটতে লাগলো।
কর্মচারী ভয় পেয়ে জিজ্ঞাস করল-
হুজুর আপনার কি শরীর খারাপ লাগছে?
মালিকঃ না, লিয়াকত সাহেবের বাসায় আজ
আমার সপরিবারে দাওয়াত আছে।

No comments:

Post a Comment

https://youtu.be/2hejrUyHKiA